Header Ads

ReCaptcha Solve করে দিনে ইনকাম করুন 1-2$ ডলার। সর্বনিম্ন ১$ Instant payment নিন Bitcoin,Litecoin,ETH এ। { With Payment Proof }

যারা অনলাইনে কাজ করে ইনকাম করতে চান কিন্তু পারেন না। কারণ কাজ করার পর দেখা যায় টাকা withdraw দিতে গেলে ইনভেস্ট খুজে অথবা পেমেন্ট করে না।শেষ পর্যন্ত আপনার কষ্টের কোনো মূল্য থাকে না। কিন্তু আজকে আমি যেই সাইটার সাথে পরিচয় করিয়ে দিব যা দিয়ে আপনি ইনকাম করতে পারবেন আনলিমিটেড। যত সময় দিতে পারবেন তত ইনকাম। আপনার কাজ হবে শুধু ReCaptcha গুলো সঠিক ভাবে solve করা।

চলুন শুরু করা যাক…………

প্রথমে একাউন্ট রেজিস্ট্রেশন করতে 👉 এখানে ক্লিক করুন 

তারপর নীচের স্কিন সর্ট  গুলি ফলো করুন…….. 


বি.দ্র:- এখানে যেই পিনটা দিবেন সেটা যদি ভুলে যান তাহলে শেষ। আপনি আর একাউন্ট থেকে টাকা তুলতে পারবেন না।আর পিন recover করার কোনো অপশনই নাই। তাই পিনটা মনে রাখবেন অথবা লিখে রাখেন।

আর একটা কথা সাইট থেকে কাজ করতে যায়েন না।কারণ সাইটে Captcha load হতে দেরি হয় অথবা Captcha এসেও না।তাই তাদের App এ কাজ করেন।

                                  👉👉👉 App Install করুন








                                Payments Part

এখানে আপনি সর্বনিম্ন 1$ হলেই withdraw নিতে পারবেন। Litecoin ও ETH এ minimum withdraw 1$ আর Bitcoin এ নিতে চাইলে min. Withdraw 13$ নিতে পারবেন।
আর পেমেন্ট কিন্তু রিকোয়েস্ট দেয়ার সাথে সাথে পাবেন।এখানে কোনো ধরনের pending থাকে না।
পেমেন্ট নিতে স্কিন সট ফলো করুন…… 




                                 কিছু ফ্রি সাজেশন

১—-> এই সাইটে যারা mb দিয়ে কাজ করার চিন্তা করতেছেন তাদেরকে একটাই সাজেস্ট করব এখানে কাজ না করার জন্য।কারণ দেখা যাবে এখানে কাজ করে আপনার mb খরচ ^হয়ত^ না ও উঠতে পারে।
২—–> এখানে যারা কাজ করবেন তারা একটা কাজ খুব সর্তকতার সাথে দেখবেন, যে এখানে Image capture গুলো solve করতে যাবেন না।কারণ image solve এ আপনার যদি ৩ টা ভুল হয় ১০০০ এর মধ্যে তাহলে account ব্যান করে দিবে।
তাই আমি বলব সবসময় google ReCaptcha গুলো solve করবেন।এখানে যত ভুল হক কোনো সমস্যা নাই। কিন্তু image capture এ তিনটা ভুল হলেই ব্যান।
আর যদি আপনাকে হঠাৎ করে image Captcha দিয়ে দেয় তাহলে আপনি Captcha টা skip করে দিয়েন।
৩ —> Captcha Price এখানে Captcha solve এর দাম নিদিষ্ট করে দেয়া নেই। অনেক সময় দাম 1.20 $/ 1000 Captcha থাকে আবার অনেক সময় 2.10$ / 1000 Captcha থাকে। দাম সবসময় উঠানামা করে। আপনি যেই দামে কাজ করবেন সেই দামে আপনার balance যোগ হবে।
৪—-> রাত ১২ টার পর দাম সর্বোচ্চ থাকে যেমন 1.80$/1.90$/2.10$ per 1000 Captcha. তাই আপনাদের কে সাজেস্ট করব রাতে কাজ করার।আমি বেশির ভাগ সময় রাতে কাজ করি বলে আমার ৬০০+- Captcha solve করলেই ১$ হয়ে যায়।
৫—-> প্রথম দিকে আপনার solve করার speed কম হতে পারে কিন্তু ধীরে ধীরে speed বাড়ানোর চেষ্টা করুন। আমি ১ মিনিট ৩ টা solve করতে পারি। তার মানে ১ ঘন্টায় আমি solve করি ১৮০ টা আর ৬০০ টা solve করতে সময় লাগে ৩.৩০ ঘন্টা। মানে ৩ ঘন্টায় আমার ১$ ডলার ইনকাম।
৬—-> মাঝেমধ্যে ReCaptcha গুলো load না হলে যেকোনো vpn use করেন। কিন্তু এমনিতে দাম বাড়ানো কথা ভেবে vpn use করে কোনো লাভ হবে না। কারণ সারা দুনিয়ায় Captcha এর দাম একই থাকে।
Refer income 
কাউকে রেফার করাতে পারলে Refer income এর ১০% আপনার।
❤💖💘সমাপ্তি💟💝💚
আজ এতটুকুই। কোনো সমস্যা হলে কমেন্টে জানান।
আর কোনো সাহায্য লাগে ফেসবুকে গুতা মারতে পারেন😋
👉 ফেসবুক পেইজ  😋    👉 ইউটুব চ্যনেল  😋
সবশেষে একটা কথায় বলব,
আমি অনলাইন জগতে ইনকাম করার জন্য এর থেকে ভালো সাইট আর দেখি নাই। ধর্য্য ধরে কাজ করলে কিন্তু ভালো পরিমানে ইনকাম সম্ভব। আর দুনিয়াতে কষ্ট না করে কোনো কিছু অর্জন করা সম্ভব না।আর তারপরও আপনি যদি চান কষ্ট না করে ইনকাম করতে তাহলে internet এ ভূয়া সাইটের অভাব নেই।ঐখানে গিয়ে আপনার মূল্যবান সময় নষ্ট করতে পারেন।
😊💕✨Thank you 😊🙌💕✨

No comments

Powered by Blogger.