Header Ads

Cpa Affiliate Marketing Bangla Tutorial Part -01 Free Training- How to Start CPA Affiliate Marketing


Cpa Affiliate Marketing এর ধারাবাহিক ফ্রি ট্রেনিং এর প্রথম পর্ব বা টিউটরিয়ার । আজকে আমরা Cpa Affiliate Marketing এর খুটিনাটি বিষয় বস্তু গুলো সিখবো এবং জানবো কিভাবে এই কাজ সুরু করবো এবং তার জন্য কি কি লাগবে , বেসি কথা না বারিয়ে তাহলে চলুন সুরু করি

           CPA Affiliate Marketing কাজ করতে যা লাগবে

১। কম্পিউটার

২। ৫১২ কেবি পিএস এর আনলিমিটেড ইন্টারনেট কানেকশন

৩। ভালো আই পি ( VPN)

৪। ইমেল

                                                  1. Cpa Marketing কী ?
CPA মানে কস্ট পার একশন ...এখানে আপনাকে একটা একশন পুরন করার জন্য টাকা দিবে।
                       2. CPA এবং Affiliate Marketing এই দুইটার পার্থক্য কি ?
Affiliate Marketing এ একটা পন্য নিয়ে কাজ করতে হবে এবং সেটা বিক্রি করে দিলে একটা নিদিষ্ট কমিশন পাবো । আমরা যদি কনো পন্য বিক্রি করে দিতে না পারি তাহলে আমাদের টাকা দিবে না । কিন্তু CPA Marketing এ আপনাকে কনো পন্য বিক্রি করে দিতে হবে না। পন্য প্রচার প্রচারনা করার জন্য টাকা পাবেন যেমন সেই পন্য এর কিছু ফ্রম থকবে সেখানে যদি আপনি কাওকে সি ফ্রম বা ইমেল সাবমিট করাতে পারেন তাহলে টাকা পাবেন । 
                               3. Affiliate Marketing এ কি কি কাজ আছে ?
ইমেল সাবমিট, ডাউনলোড,ইন্সটল, কনফ্রাম পিন, সাইন আপ , সারভে, ফেসবুক লাইক, ক্রেডিট কার্ড ইত্যাদি অনেক ধরনের কাজ আছে । 
               4. মাসে কত টাকা আয় করা যায় CPA Affiliate Marketing কাজ করে ?
এটা আপনার দক্ষতার উপর নির্ভর করবে আপনি কেমন কাজ পারেন কেমন কাজ করছেন প্রতিদিন , কিন্তু আপনি যদি দৈনিক ৪-৭ ঘন্টা মন লাগিয়ে ঠিক মত সময় দিয়ে কাজ করেন তাহলে ১৮-৩০ হাজার টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন এটা কনো বেপার না । কারন এখানে অনেক ধরনের অফার থাকে যা অনেক ভালো পেমেন্ট দেয়
                    5. কোথায় কোন Market Place এ কাজ করবেন ?
CPA Affiliate Marketing কাজ করার জন্য যে মার্কেট প্রেস ঠিক মতো পেমেন্ট দেয় এবং বেসি ইঙ্কমা করা যায় সেটা আমরা ২য় টিউটোরিয়াল বা পর্বে  খুজে বের করবো  । 
                6. কাজের বিনিময় আমরা কিভাবে টাকা পাবো / বা পেমেন্ট সিস্টেম কি ?
বাংলাদেশ থেকে পেমেন্ট নেওয়ার জন্য সুবিধা জনক বিশ্বস্ত যে পেমেন্ট মাধ্যম গুলো রয়েছে । সেই মাধ্যম গুলো আমরা যে মার্কেট প্রেস এ কাজ করবো সেখানে আছে নাকি দেখে নিতে হবে । এর মধ্য পেপাল,পেয়নিওর,এবং ব্যংক এই মাধ্যম গুলো সব সাইটে আছে বা থাকে । এই গুলো থেকে যে কনো একটা মাধ্যম আমাদের সিলেক্ট করে নিতে হবে।
                                                7. কিভাবে একাওন্ট খুলবো ?
CPA Affiliate Marketing এর হাজার হাজার সাইট আছে এখান থেকে আমরা আমাদের জন্য ভালো সাইট টা খুজে বের করবো এবং একাওন্ট খুলে কিভাবে এক্টিভ করবো বিস্তারিতো পরবর্তী টিউটোরিয়াল বা পর্বে  সিখবো ।
                           8. কারা CPA Affliliate Marketing কাজ করতে পারবে ?
ইন্টারনেটে আয় করার অনেক ইচ্ছা থাকতে হবে । সর্বনিম্ন ৫১২ কেবি পিএস ইন্টার নেট স্পিড থাকতে হবে বিশেষ করে wifi বা ব্রডব্রেন্ড নেট কানেকশন থাকতে হবে , ইংরেজি পরে বুঝতে পারতে হবে ,এবং মোটা মোটি চালিয়ে নিবার মতো ইংরেজি লিখতে জানতে হবে , বলতে না পারলেও চলবে , মিনিমাম প্রতিদিন ৩-৪ঘন্টা কাজ করার সুজগ থাকতে হবে । এই সব গুলো উত্তর যদি আপনার Yes বা হ্যা হয়ে থাকে তাহলে আগামি ২ মাস পর থেকে আপনি মাসে ৩০০ ডলার ইনকাম করতে পারবেন এটা গেরান্টি । এবং আপনি এই ফ্রি কোর্স এর সব গুলো ভিডিও এবং পোষ্ট  দেখতে পারেনআর যদি উপরে প্রশ্ন গুলোর উত্তর আপনার No/না হয়ে থাকে তাহলে দয়া করে এই ভিডিও পোষ্ট দেখা বন্ধ করে দিন । অযথা এই ট্রেনিং এর ভিডিও এবং পোষ্ট দেখে আপনার সময় নস্ট হোক আমি চাই না।
আজকের মতো এই পর্যন্ত দেখা হবে ২য় পোস্ট/ভিডিও তে ।
আর হ্য আমার সাথে কানেক্ট থাকতে আমার ফেইসবুক পেইজ ->  রিয়াদ আহমেদ অপূর্ব  <-  ভিজিট করে লাইক দিয়ে সব সময় আমার সাথে জুরে থাকতে পারেন এবং এখানে কিছু বুঝতে না পারলে বিস্তারিত ভিডিও টিউটোরিয়াল গুলো আমার  opurboইউটুব চ্যনেল SUBSCRIBE করে রাখুন এবং ঐখানে ভিডিও আকারে সব গুলো টিউটোরিয়াল পেয়ে যাবেন । বুঝতে কনো সমস্যা হলে বিস্তারিতো ভিডিও টি দেখতে পারেন ধন্যবাদ

No comments

Powered by Blogger.